নতুন লোগোতে পাঠাওয়ের পথচলা শুরু

দেশের অন্যতম জনপ্রিয় রাইড-শেয়ারিং অ্যাপ পাঠাও তাদের নতুন ব্র্যান্ড লোগো উন্মোচন করেছে। নতুন লোগোটি অবিরত সেবা ও অবিচল সাহচর্যের একটি ছবি তুলে ধরে, যা প্রতিষ্ঠানটির বিশাল সেবা পরিধিরই প্রতীক। এর মধ্যে আছে মোটরসাইকেল ও কার রাইড-শেয়ারিং, ফুড ও দরকারি পণ্য ডেলিভারি, পার্সেল ও কুরিয়ার সার্ভিস এবং নিরাপদ পেমেন্ট সেবা ও প্রয়োজনীয় আর্থিক জোগান।

রাজধানীর একটি হোটেলে গত বুধবার পাঠাওয়ের লোগো উন্মোচন অনুষ্ঠান হয়। পাঠাওয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

নতুন লোগো উন্মোচন অনুষ্ঠানে ছিলেন পাঠাওয়ের ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা ফাহিম আহমেদ। নতুন লোগো উন্মোচন প্রসঙ্গে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা ফাহিম আহমেদ বলেন, ‘পাঠাও ইজ অলওয়েজ হেয়ার উইথ ইউ’ স্লোগানে যাত্রা শুরু করা    ব্র্যান্ডটি গ্রাহকের সঙ্গে নানাবিধ সেবার মাধ্যমে সব সময় যুক্ত থাকতে চায়। পাঠাও এখন একটি লাইফস্টাইল। আমরা কনজ্যুমার প্রযুক্তি কোম্পানি থেকেও বেশি কিছু। শিগগিরই পাঠাও পে-র মাধ্যমে গ্রাহকেরা নিজেদের পছন্দমতো লেনদেন করতে পারবেন।’

দেশে আট বছর আগে যাত্রা শুরু করা পাঠাও রাইড-শেয়ারিং, কুরিয়ার ও খাবার সরবরাহকারী হিসেবে সেবা দিচ্ছে। যাতায়াতের পথকে সহজীকরণ, ক্ষুদ্র ব্যবসাগুলোকে সারা দেশে গ্রাহকদের কাছে পৌঁছে দেওয়া এবং তরুণদের জন্য কর্মসংস্থান তৈরি করে গ্রাহকদের কাছে নির্ভরতার জায়গা করে নিয়েছে বলে মনে করে প্রতিষ্ঠানটি।